View Question 2043 views

Subject : অন্যতম প্রধান দুইটি সমস্যা।

Avatar

Written By : Syed Kamrozzaman Kamal

আসসালামুআলাইকুম।

সম্মানিত এমপি মহোদয়,

আমি আপনার এলাকার একজন ভোটার। প্রথমে আমি ধন্যবাদ জানাচ্ছি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু’র সুযোগ্য কণ্যা জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনাকে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং এলাকার প্রচুর ‍উন্নয়ন কাজে আপনি যে অবদান রেখেছেন তার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।  এলাকার দুইটি অন্যতম প্রধান সমস্যা আপনার নিকট তুলে ধরছি। আশা করি আপনি সমাধানে এগিয়ে আসবেন।

১। আপনি জানেন আমাদের চেরাগআলী থেকে কলেজগেইট পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ রোডের দুই পাশে প্রচুর স্কুল, কলেজ, মাদ্রাসা, চেরাগআলী বাজার, সিটি কর্পোরেশনের অফিস, গার্মেন্টস, ব্যাংক, বীমা ও অসংখ্য ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে এবং এইসমস্ত এলাকার বাসিন্দাগণ জীবীকা, শিক্ষা ও বিভিন্ন প্রয়োজনে ঢাকা ও গাজীপুর তথা আশ-পাশের জেলাগুলিতে যাতায়াত করেন। যাতায়াত ও রাস্তার দুই পাশে পাড়া-পাড়ের জন্য একটি ফুটওভার ব্রিজ না থাকায় প্রতিনিয়ত সংশ্লিষ্ট মানুষগুলি রিস্ক নিয়ে রাস্তা পাড়াপাড় হচ্ছেন।গত কয়েক বছর পূর্বে একটি স্কুলের ছাত্রীরা রাস্তা পাড় হতে যেয়ে মারাত্বক গাড়ি দূঘটনায় মারা যায়। তাই এই নির্দিষ্ট এলাকায় দ্রুত একটি ফুটওভার ব্রিজ তৈরির করার জন্য পদক্ষেপ নিতে আপনার নিকট আকুল আবেদন জানাই।

২। আপনি জানেন আপনার এলাকায় প্রচুর চাকুরিজীবীর বসবাস এবং এর একটি বড় অংশ বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরি করেন। তাদের নির্দিষ্ট সময়ে অফিসে পৌছতে দীর্ঘ যানজটের সম্মুখিন হতে হয়। সেই উপলক্ষ্যে আপনি গাজীপুর বাসির জন্য একটি ডেমু ট্রেনের ব্যবস্থা করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। কিন্তু সমস্যা হচ্ছে ঢাকায় যাওয়ার সময় লোকাল ট্রেন থাকলেও আসার সময় ১০টা থেকে ৬টা অফিস টাইম হওয়াতে এবং ৬টা থেকে ৭টা পর্যন্ত কোন লোকাল ট্রেন না থাকায় অফিসগামী আপনার এলাকার ভোটারদের যাতায়াতে কঠিন সমস্যা হচ্ছে। তাই আপনার নিকট আকুল আবেদন সন্ধা ৬:১৫মি থেকে ৭:১৫মি এর মধ্যে ঢাকা থেকে টঙ্গি, জয়দেবপুর এর উদ্দেশ্যে একটি লোকাল ট্রেনের ব্যবস্থা করে আপনার এলাকার হাজার হাজার চাকুরিজীবীদের যাতায়াত নিশ্চিত করবেন।

 পরিশেষে আপনার সার্বিক মঙ্গল কামনায় আপনার এলাকার ভোটার সৈয়দ কামরুজ্জামান। ভোটার আইডি নাম্বার-3323021500638